আক্ষেপ
- লিখন মাহমুদ ২৯-০৪-২০২৪

আক্ষেপ করে বলেছিলেন কবি
কবে তোরা মানুষ হবি?
এখন আরো আজব সবি
কবে তোরা সামাজিক হবি!
___________________

ভুইগর
২৮।০৮।২০১৬ খ্রি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
০৭-১১-২০২৩ ০৯:৪৩ মিঃ

অল্পতে সুন্দর অনুভব